Kinemaster Android অ্যাপ সমস্যা সমাধান! And New Kinemaster Mod Versoin Android Apps Review



Kinemaster Apps ৬টি সমস্যার সমাধান!!


হাই বন্ধুরা কেমন আছেন আসা করি ভালো আছেন আজ আপনাদের জন্য নিয়ে আসলাম Kinemaster Mode Version Android Apps Review অনেকে এ অ্যাপটি খুজতেছেন কিন্তু পাচ্ছেন না। বন্ধুরা আমরা অনেকে জানি যে মোবাইল দিয়ে যে কোনো ভিড়িও Edit করা যায়। শে অ্যাপটি হলো Kinemaster Android Apps।

আমরা অনেকে Youtube কাজ করি। আর অনেকে বিবিন্য ভিড়িও তৈরি করি। Fun Technology Education আরো অন্যান্য ভিড়িও। শে ভিড়িও আমরা অনেকে Edit করে তারপর Youtube And Facebook Uplode করি। আর আমরা অনেকে যানি যে. মোবাইল দিয়ে ভিড়িও Edit করার জন্য Best Android Apps হলো Kinemaster এ Kinemaster অ্যাপ দিয়ে অনেক সহজে ভিড়িও Edit করা যায়।

এটা আমরা কম বেশি অনেকে যা নি। আর অনেকে গুগল প্লেস্টোর আরো বিভিন্ন সাইট থেকে অনেকে ডাউনলোড করছেন। কিন্তু অ্যাপটি ইউস করতে পারছেন না। আবার অনেকের সমস্যা 1gb Ram 8gb Room মোবাইল দিয়ে কাজ করতে পারছেন না। আবার Support করে না। আবার অনেকে কাজ করতে পারেন। কিন্তু ভিড়িও Save করতে পারছেন না।

ভিড়িও Save হচ্ছে না। আবার অনেকের সব কাজ করা গেলেও Kinemaster অ্যাপ Logo অথবা watermark উঠে থাকে। এটা দুর করতে পারছেন না। আবার অনেকের Kinemaster Video Layer option আসে না। আর ভিড়িও Layer option না আসলে তো ভিড়িও কাজ করা সম্ভব না। আবার অনেকের মোবাইলে অ্যাপটি Support করে না। অনেকের মোবাইলে Ram কম থাকার কারনে।

আবার অনেকের মোবাইলে সব কাজ করা গেলে ও। ভিড়িও Edit করার সময় Unfortunately লেখা আসে। তারপর অ্যাপ থেকে বাহির করে দেয়। কাজ করা যায় না। আবার নতুন করে অ্যাপ ঢুকে কাজ করতে হয় । তো বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে। নতুন Kinemaster Mode Version Android Apps নিয়ে হাজির হলাম। আসা করি এ অ্যাপটি সকল Android মোবাইলে Support করবে। আর ভিড়িও Layer option সব Android মোবাইলে Support করবে। আর 1gb Ram 8gb Room মোবাইলে ও Support করবে।

 Kinemaster App ৬টি সমস্যার সমাধান.??
1: No Watermark
2: Video Leyar Option
3: All Android Phone Support App
4: All Android Phone Support Video Leyar Option
5: Chroma Key Support
6: No Ads
7: Not Unfortunately Problem

 অ্যাপটি কিছু চিত্র দেখুন নিচে।

অ্যাপ ওপেন চিত্র


অ্যাপ Project And Export চিত্র


ভিড়িও Edit চিত্র And Video Layer option


Project Deleted And Share এবং Author অপশন চিত্র 


ভিড়িও Save To Gallery চিত্র


ভিড়িও Save Exporting Project চিত্র



ভিড়িও Tutorial বাংলা ভালো লাগলে দেখবেন। A To Z সব দেখানু আছে ভিড়িও মধ্যে



বন্ধুরা অ্যাপটি ডাউনলোড় করার জন্য এখানে ক্লিক করে ডাউনলোড় করতে পারবেন। তবে বন্ধুরা অ্যাপটি Google প্লেস্টোর অথবা কোনো সাইটে আপনে খুজে পাবেন না। আমি Drive অ্যাপটি আপলোড করে। ডাউনলোড় লিংক দিয়েছি। এখান থেকে একটু কষ্ট করে ডাউনলোড় করে নিতে পারেন। ওকে বন্ধুরা ভালো থাকেন আর পোস্টি কেমন হোলো কমেন্ট করে যানাবেন। আর কারো কোনো সমস্যা থাকলে। কমেন্ট করে বলবেন। অথবা আমার ফেসবুকে SmS করতে পারেন। আসাকরি সব সমস্যার সমাধান করার জন্য শেষ্টা করবো। ওকে বন্ধুরা (আল্লাহ হাফেজ)



©Kausar360pro.Com

  More Visit:

Best Android Ethereum Coin ইনকাম App, আর সাথে সাথে Payment নিন!


কিভাবে বিকাশ এবং রকেট দিয়ে Top level Domain কিনবেন? Buy website Domain



Alexa কি? এটা কেনো ব্যাবহার করে? Seo তে এর ব্যাবহার কেমন?


No comments

Powered by Blogger.