Mobile And Desktop friendly অসাধারণ ব্লগার Template-Theme





মোবাইল And Desktop friendly অসাধারণ Blogger facebook instant Article Support Template-Theme Free

আসসালামু আলাইকুম:

কেমন আছেন সবাই আসা করি সবাই ভালো আছেন। বন্ধুরা আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম অসাধারণ একটি ব্লগার টেম্পলেট। আসা করি আপনাদের কাছে এই Mobile এবং Desktop Friendly Template টি অনেক ভালো লাগবে। এটি পারফেক্ট মোবাইল Friendly টেম্পলেট । যে বৈশিষ্ট্য গুলো একটি ব্লগার টেম্পলেটে থাকা দরকার তার সব কিছু এই মোবাইল Friendly থিমটি তে রয়েছে। এই থিম ব্লগার ওয়েবসাইটের জন্য আসা করি অনেক ভালো হবে। এবং Mobile Friendly And Desktop Friendly দুইটি অসাধারণ। এই থিমটি Seo Friendly এই টেম্পলেট টি Google Adsense এবং Facebook Instant Article পাওয়ার জন্য আপনাকে অনেক সাহায্য করবে। আর এই থিম টিতে  রয়েছে অসাধারণ ডিজাইন।


এই থিমটি ইউজ করলে আপনে কি কি সুবিধা পেতে পারেন। নিছে বিস্তারিত বলা হয়েছে। 

১। প্রতিটি টেম্পলেটের মেইন জিনিস হলো থিম টির ডিজাইন। থিমের ডিজাইন যত বেশি সুন্দর হবে। ভিজিটর আসবে এবং থাকবে অনেক বেশি। এই থিমটির ডিজাইন অনেক ভালো। আপনে থিমটি ইউজ করলে বুঝতে পারবেন। আমার মনে হয় আপনার কাছে ও অনেক ভালো লাগবে।


২। এই ব্লগার থিমটি আপনে ফ্রিতে ও ইউজ পারবেন এবং পেইড ও ইউজ করতে পারবেন। সুতরাং এই থিমটি আপনার সাইটে ইউজ করলে Google Adsense এবং Facebook Instant Article Supported একটি থিম। এই থিমটি আপনে ইউজ করলে দুইটি জিনিস আপনে বেশি লাভবান হবেন।।


৩। এই থিমটি যে মেইন ফিচার রয়েছে তা হলো সম্পুর্ণ Seo Friendly টেম্পলেট। সুতরাং এই থিমটি আপনার ব্লগার সাইটে ইউজ করলে আপনার Seo করতে অনেক সুবিধা হবে। একটি সাইটের মেইন জিনিস হলো সাইটের Seo, কারন সাইটের Seo করা না থাকলে সাইটি মরা মাছের মত হয়ে থাকবে। মানি সাইটের ভিজিটর না থাকলে এই সাইটের কোনো মুল্য নেই। আপনে এই থিমটি ইউজ করলে Seo এর অনেক সুবিধা পাবেন।


৪। এই ব্লগার Template খুবই Responsive যার ফলে আপনার সাইট টি হবে অনেক সুন্দর অনেক আকর্ষনীয়। আর সাইটের Speed হবে অনেক Fast যার ফলে আপনার সাইটের ভিজিটর অনেক গুন বেড়ে যাবে। যেহেতু থিমটি মোবাইল এবং ডেস্কটপ টেব আলাদা আলাদা Performance দেখা যাচ্ছে। মোবাইল Friendly ও Speed অনেক Fast এবং ডেস্কটপ Friendly ও Speed অনেক Fast... তাই আমার কাছে থিমটি অনেক ভালো লেগেছে আপনাদের সাথে শেয়ার করলাম।



ব্লগার মোবাইল Friendly থিম টিতে যা যা রয়েছে।

১। থিম টিতে রয়েছে সার্চ বার।

২। থিম টিতে রয়েছে টপ বার বাটন।

৩। থিম টিতে আরো রয়েছে অসাধারণ ফুটার অংশ।

৪। থিম টিতে রয়েছে নেক্সট ও প্রিভিউ বাটন।

৫। থিম টিতে আরো রয়েছে অসাধারণ সব ডিজাইন।

৬। থিমটি Seo Friendly 

৭। থিমটি Google Adsense Supported

৮। থিমটি Facebook Instant Article Supported 


এবার থিম টির কিছু চিত্র দেখুন। Mobile Friendly
১:

২:

৩:

Desktop Friendly



এবার তো থিমটির খুটি নাটি জানলেন এবার থিমটি Live Demo দেখুন। 

১। Live Demo

২। Live Demo Free & Paid

থিমটির ডাউনলোড় লিংক
Blogger Mobile Friendly Template:



3: Publister Free And paid Version Blogger Template


বন্ধুরা পোস্টি কেমন লাগলো কমেন্ট করে আপনার মতা মত জানাবেন। ওকে বন্ধুরা ধন্যবাদ ভালো থাকেন। আল্লাহ হাফেজ।
©Kausar360Pro.Com



No comments

Powered by Blogger.