Vidmate ভিডিও ডাউনলোড Problem নিয়ে নিন সমস্যার সমাধান!



Vidmate Vs Youtube Video Download Problem Solve

Vidmate Vidmate অহ অহ ভিড়িও ডাউনলোড় হয় না কেনো? Vidmate সমস্যা কোথায়। কি করবো এখন এবার আমি ওয়াজ গজল- মুভি - নাকট - গান - ইত্যাদি ডাউনলোড় করবো কিভাবে। অহ আমার তো Vidmate ছাড়া ভালোই লাগে না। কি করা যায় এখন? এই Vidmate সমস্যা গুলো মধ্যে অনেকে আছেন। হাই বন্ধুরা কেমন আছেন। আসা করি সবাই ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় ভালো আছি। আজকে আপনাদের জন্য নতুন টপিক নিয়ে হাজির হলাম। অনেকে আমাকে বলতেছে ভাই। Vidmate থেকে তো কোনো ভিড়িও ডাউনলোড় হচ্ছে না। কি একটা লেখা আসতেছে। এখন কি করা যায় কোনো মুভি নাকট - ওয়াজ - ইত্যাদি ডাউনলোড় দিতে পারছি না। আবার অনেক বিবিন্য অ্যাপ দিয়ে ট্রাই করছেন কিন্তু Vidmate মত সেই ডাউনলোড় মজা টা পাচ্ছেন না। এ Vidmate Download Problem কারনে। অনেকের অনেক বড় সমস্যায় আছেন। হা বন্ধুরা আপনে এ বড় সমস্যা থেকে বাঁচতে পারবেন। আমি আপনাদেন আজ দুইটি নিয়মে YouTube ভিড়িও ডাউনলোড় কিভাবে করবেন দেখাবো কোনো প্রকার জামেলা ছাড়া! 

চলুন আমরা শুরু করি। 

১: প্রথম নিয়ম:

এ নিয়ম টি হচ্ছে আপনে একটি ওয়েবসাইটের মাধ্যমে Youtube ভিড়িও ডাউনলোড় করতে পারবেন। কিভাবে ডাউনলোড় করবেন। প্রথমে আপনাকে তাদের ওয়েবসাইট টিতে ভিজিট করতে হবে ক্লিক করুন এখানে। অথবা www.savefrom.net তারপর নিচের ছবির মত আসবে। খালি ঘরে আপনার Youtube ভিড়িও লিংক টি বসান। এবার একটু অয়েট করুন। দেখবেন Download করার জন্য অপশন আসবে। Download অপশনের পাশে ভিড়িও Size ও কমাতে পারবেন।

ছবি:

নোটিশ: আপনে এই সাইট থেকে এই সব ওয়েবসাইটের ভিড়িও ডাউনলোড় করতে পারবেন। YouTube, Facebook, Instagram, Twitter, Tik Tok, ইত্যাদি, আপনে চাইলে তাদের অ্যাপটি ইউজ করতে পারেন। অ্যাপটি ডাউনলোড় করতে এখানে ক্লিক করুন।


২: দ্বিতীয় নিময়

আমরা যেভাবে Vidmate থেকে বিবিন্য Youtube ভিড়িও ডাউনলোড় করি এটা সেইম Vidmate মত কাজ করে। এটা একটি  Android Apps এ অ্যাপটির মাধ্যমে আপনে Youtube ভিড়িও ডাউনলোড় করতে পারবেন। তবে এ অ্যাপটি ইউজ করতে পারবে তারা যাদের বয়স ১৮ উপরে। কারন এ অ্যাপটি থেকে Youtube ভিড়িও ডাউনলোড় করতে হলে জিমেইল অ্যাকাউন্ট প্রয়জন হয়। ভিড়িও ডাউনলোড় করার জন্য আপনাকে প্রথমবার আপনার জিমেইল আইডি দিয়ে লগইন করে নিতে হবে। যদি কিছু না বুঝে থাকেন। তাহলে নিচের চিত্র গুলো দেখুন।

প্রথমে অ্যাপটি ডাউনলোড় করুন।
১: ডাইরেক্ট ডাউনলোড় লিংক
২: অথবা এখানে ক্লিক করুন

অ্যাপটি ওপেন করুন। তারপর ছবি গুলো Follow করুন।


১: এখানে নিচের চিত্রে Me অপশনে ক্লিক করুন।



২: এখানে Sign in অপশনে ক্লিক করুন।



৩: এবার আপনার জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। লগইন করার পর এবার আপনে যে কোনো ভিড়িও ডাউনলোড় করতে পারবেন। পরবর্তী আর লগইন করা লাগবে না।

ছবি গুলো দেখুন! সেইম Vidmate মত: 


৪: ভিড়িও ডাউনলোড় করার জন্য ডাউনলোড় আইকন ক্লিক করুন।


৫: তারপর নিচের মত আসবে এখানে আপনে কত সাইজ ভিড়িও ডাউনলোড় করতে চান তা সিলেক্ট করুন। 



৬: এবার নিচের মত আসবে এখানে ডাউনলোড় অপশনে ক্লিক করুন।



৭: এবার নিচে চিত্র দেখুন ডাউনলোড় হচ্ছে



নোটিশ: আপনে এই অ্যাপটির মাধ্যমে এই সব ওয়েবসাইটের, Facebook, Instagram, Twitter, Tik Tok, ইত্যাদি, ভিড়িও ডাউনলোড় করতে পারবেন।


এই পোস্ট সম্পর্কে আপনার কোনো মন্তব্য, পরামর্শ বা অভিযোগ থাকলে নিছে কমেন্ট করুন। আমরা প্রত্যেকটা কমেন্টের উত্তর দেওয়ার চেষ্টা করি। সকল আপডেট সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন ও টুইটারে ফলো করুন। কাউসার৩৬০প্রো.কম

More:

খুব সহজে আপনার Android Mobile দিয়ে জিমেইল অ্যাকাউন্ট খুলুন!

No comments

Powered by Blogger.