রাত যাগা পাখির মতো যেগে আছি আমি। bangla love story


Bangla Love Story jibonir golpo

Bangla Love Story

আমি পাখির কাছে ছিটি দিলাম খুলে তুমি পড়ো। স্বপ্ন দেখে ভয় পেয়ে হাতটা ছেপে দরো। রাত যাগা পাখির মতো যেগে আছি আমি। মনটা যানতে ছায় কেমন আছো তুমি।

পুকুরের ছারপাসে গোলাফের ছারা. বন্ধু তুমি আমার নয়নের তারা. ফুল কেন ফুটে তোমায় দেব বলে, আকাশ কেন বাদে. তোমার মোন খারাপ বলে. বিষ্টি কেন ঝরে, তোমায় বেঝাব বলে. পাখি কেন ডাকে. তোমার গুম বাঙ্গাবে বলে. বাতাস কেন বহে. তোমায় সিতল রাখবে বলে. তুমি এত বালো কেন. আমি ভালোবাসি বলে.

সৎ পথে করি ভ্রমন
যদিও হয় দেরি.
অসৎ নারিকে করিওনা বিয়ে
যদিও হয় সে পরি..!!




©Kausar360pro.Com


  More Visit:


ফেসবুক অ্যাকাউন্ট ডিলেট করুন খুব সহজে Facebook tricks


কিভাবে জিমেইল অথবা ফোন নাম্বার দিয়ে ফেসবুক অ্যাকাউন্ট খুলবেন Facebook tricks



খুব সহজে আপনার Android Mobile দিয়ে জিমেইল অ্যাকাউন্ট খুলুন!


ফোন নাম্বার ছাড়াই ইমো অ্যাকাউন্ট খুলুন খুব সহজে! Android Tips


ফোনের বা মেমরি কার্ড ডিলেট হয়ে যাওয়া ছবি কিভাবে ফিরিয়ে আনবেন?



যদি মোবাইলের পিছে চামচ থাকে তাহলে কেমন হবে আপনার খাওয়া


গ্রামীনফোন দারুন অফার ৫ টাকায় ১ জিবি-offer Gp wowbox Apps


যাকে ভালবাসবে তাকে এত পরীক্ষা কর কেন? কেন তাকে অকারণে কষ্ট দাও?


হযরত মুহাম্মদ (স.)- এর জন্ম ও প্রাথমিক জীবন কেমন ছিলো islamic Story



প্রতারনার ফাঁদ মোবাইল ব্যাংকিংয়ে কিভাবে সুরক্ষিত থাকবেন।


আপনার NID কার্ড দিয়ে কয়টি সিম নিবন্ধিত হয়েছে কিবাভে বোজবেন ?


Nokia 8.1 ফোন এ নতুন কি কি আছে-Smartphone Review


কিভাবে Pin ছাড়া  Google Adsense Account verify করবেন


আপনান ফেসবুকের পাসওয়ার্ড কেউ জানলে ও  লগইন করতে পারবে না





No comments

Powered by Blogger.